ব্রুনাই ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক পাঠিকা ভাই ও বোনেরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন আপনারা যারা ব্রুনাই টাকার রেট 2024 সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন তারা খুব সহজেই আজকের এই পোষ্টের মাধ্যমে ব্রুনাই ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024 এই বিষয়টি জেনে নিতে পারবেন। কারণ আজকের পোস্টে আমি আপনাদের সাথে ব্রুনাই টাকার মান 2024 নিয়ে বিস্তারিত আলোচনা করব। এবং আপনাদের জানিয়ে দেবো তাই আপনি যদি এ বিষয়টি জানার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন । 

যারা ব্রুনাই প্রবাসী রয়েছেন অথবা যাওয়ার জন্য চিন্তাভাবনা করতেছেন মূলত তারাই গুগলের অনুসন্ধান করে থাকেন যে ব্রুনাই আজকের টাকার রেট 2024 সম্পর্কে জানার জন্য তাই আজকের পোস্টে আমি আপনাদের সাথে এ বিষয়টি নিয়ে আলোচনা করব এবং আপনাদের জানিয়ে দিব । 

ব্রুনাই ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

আজকে ব্রুনাই টাকার মান কত ২০২৪

আপনারা যারা ব্রুনাই টাকার মান ২০২৪ নিয়ে জানার জন্য গুগলে অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন তারা নিজের থেকে খুব সহজে ব্রুনাই টাকার মান 2024 জেনে নিতে পারেন। কারন নিচে খুব শাবলিক ভাষায় ব্রুনাই টাকার মান সম্পর্কে আলোচনা করা হয়েছে এবং আপনাদের জানিয়ে দেওয়া হয়েছে । 

গুগলের তথ্য অনুযায়ী এবং আজকের ব্রুনাই টাকার রেট অনুযায়ী ব্রুনাই টাকার মান হচ্ছে ৮৭ টাকা ২২ পয়সা

ব্রুনাই ডলারবাংলাদেশি টাকা
1 ডলার87.22 টাকা
5 ডলার436.11 টাকা
10 ডলার872.23 টাকা
25 ডলার2,180.57 টাকা
50 ডলার4,361.14 টাকা
100 ডলার8,722.28 টাকা
500 ডলার43,611.40 টাকা
1,000 ডলার87,222.80 টাকা
5,000 ডলার4,36,114.00 টাকা
10,000 ডলার8,72,228.00 টাকা

ব্রুনাই ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

গুগলে অনেক বেশি পরিমাণে যে বিষয়টি নিয়ে অনুসন্ধান করা হয় তা হচ্ছে Brunei 1 Taka bangladesh koto Taka তাই আজকের পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করব ব্রুনাই ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি কিরগিজস্তান টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে ব্রুনাই এক টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে তাদের ব্রুনাই এক টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী ব্রুনাই ১ টাকা বাংলাদেশের ৮৭ টাকা ২২ পয়সা । অর্থাৎ আপনার কাছে যদি ব্রুনাই ১ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশী টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে ৮৭ টাকা ২২ পয়সা রয়েছে ।

ব্রুনাই টাকার নাম কি

অনেকেই অবগত নন যে ব্রুনাই মুদ্রার নাম কি? তাই এখন আমি আপনাদের সাথে ব্রুনাই মুদ্রার নাম কি এ বিষয়টি জানিয়ে দিব। আপনি যদি ব্রুনাই মুদ্রার নাম জানার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে নিচের থেকে খুব সহজে ব্রুনাই টাকার নাম জেনে নিতে পারেন । 

ব্রুনাই মুদ্রার নাম হচ্ছে ডলার । 

তো প্রিয় পাঠক পাঠিকা ভাই ও বোনেরা আপনারা যারা ব্রুনাই ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪ সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন আশা করি আপনারা আপনাদের কাঙ্খিত প্রশ্নের উত্তর আমাদের আজকের এই পোষ্টের মাধ্যমে পেয়েছেন। 

Please Share this On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url