ইরানের টাকার রেট 2024 | বাংলাদেশের ১ টাকা ইরানের কত টাকা ২০২৪

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক পাঠিকা ভাই ও বোনেরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন আপনারা যারা ইরানের টাকার রেট 2024 সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন তারা খুব সহজেই আজকের এই পোষ্টের মাধ্যমে ইরানের ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024 এই বিষয়টি জেনে নিতে পারবেন। কারণ আজকের পোস্টে আমি আপনাদের সাথে ইরানের টাকার মান 2024 নিয়ে বিস্তারিত আলোচনা করব। এবং আপনাদের জানিয়ে দেবো তাই আপনি যদি এ বিষয়টি জানার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন । 

যারা ইরানের প্রবাসী রয়েছেন অথবা যাওয়ার জন্য চিন্তাভাবনা করতেছেন মূলত তারাই গুগলের অনুসন্ধান করে থাকেন যে ইরানের আজকের টাকার রেট 2024 সম্পর্কে জানার জন্য তাই আজকের পোস্টে আমি আপনাদের সাথে এ বিষয়টি নিয়ে আলোচনা করব এবং আপনাদের জানিয়ে দিব । 

ইরানের টাকার রেট 2024

ইরানের টাকার রেট 2024
ইরানের টাকার রেট 2024

আপনারা যারা ইরানের আজকের টাকা রেট ২০১৪ সম্পর্কে জানার আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন তারা নিচের থেকে খুব সহজে কিরগিজস্তান আজকের টাকার রেট 2024 জেনে নিতে পারেন । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের  ইরানের টাকার রেট অনুযায়ী আমরা বলতে পারি যে ইরানের আজকের টাকার রেট হচ্ছে 0.0028 টাকা ।

ইরানের  রিয়ালবাংলাদেশি টাকা
1 রিয়াল 0.0028 টাকা
100 রিয়াল0.28 টাকা
500 রিয়াল1.39 টাকা
1,000 রিয়াল2.79 টাকা
5,000 রিয়াল13.93 টাকা
10,000 রিয়াল27.86 টাকা
20,000 রিয়াল55.72 টাকা

বাংলাদেশের ১ টাকা ইরানের কত টাকা ২০২৪

বাংলাদেশের ১ টাকা ইরানের কত টাকা ২০২৪
বাংলাদেশের ১ টাকা ইরানের কত টাকা ২০২৪

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব বাংলাদেশের ১ টাকা ইরানের কত টাকা ২০২৪। আপনি যদি ইরানের টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে বাংলাদেশের এক টাকা ইরানের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে বাংলাদেশের এক টাকা ইরানের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী বাংলাদেশের ১ টাকা ইরানের 358.91 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি বাংলাদেশের ১ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে ইরানের টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 358.91 টাকা রয়েছে ।

বাংলাদেশের ১০ টাকা ইরানের কত টাকা 2024

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব বাংলাদেশের ১০ টাকা ইরানের কত টাকা ২০২৪। আপনি যদি ইরানের টাকার 2024 রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে বাংলাদেশের 10 টাকা ইরানের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে বাংলাদেশের দশ টাকা ইরানের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী বাংলাদেশের ১০ টাকা ইরানের 3,589.13 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি বাংলাদেশের ১ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে ইরানের টাকায় কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 3,589.13 টাকা রয়েছে ।

বাংলাদেশের ১০০০ টাকা ইরানের কত টাকা ২০২৪

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব বাংলাদেশের ১০০০ টাকা ইরানের কত টাকা ২০২৪। আপনি যদি ইরানের টাকার 2024 রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে বাংলাদেশের 1000 টাকা ইরানের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে বাংলাদেশের দোশ হাজার টাকা ইরানের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী বাংলাদেশের ১০০০ টাকা ইরানের 3,58,912.76 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি বাংলাদেশের ১ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে ইরানের টাকায় কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 3,58,912.76 টাকা রয়েছে ।

বাংলাদেশের ৩৫০০ টাকা ইরানের কত টাকা ২০২৪

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব বাংলাদেশের ৩৫০০ টাকা ইরানের কত টাকা ২০২৪। আপনি যদি ইরানের টাকার 2024 রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে বাংলাদেশের 3500 টাকা ইরানের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে বাংলাদেশের ৩৫০০ টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী বাংলাদেশের ৩৫০০ টাকা ইরানের 1256194.66 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি বাংলাদেশের 3500 টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে ইরানের টাকায় কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 1256194.66 টাকা রয়েছে ।

ইরানের ৫০০০ টাকা বাংলাদেশের কত টাকা 2024

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব ইরানের ৫০০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি ইরানের টাকার 2024 রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে ইরানের 5000 টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে ইরানের ৫০০০ টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী ইরানের ৫০০০ টাকা বাংলাদেশের 13.93 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি ইরানের ৫০০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশী টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 13.93 টাকা রয়েছে ।

ইরানের ১০০০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব ইরানের ১০০০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি ইরানের টাকার 2024 রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে ইরানের ১০০০০ টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে ইরানের ১০০০০ টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী ইরানের ১০০০০ টাকা বাংলাদেশের 27.86 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি ইরানের ১০০০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশী টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 27.86 টাকা রয়েছে ।

ইরানের ২০০০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব ইরানের ২০০০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি ইরানের টাকার 2024 রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে ইরানের 20000 টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে ইরানের ২০০০০ টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী ইরানের ২০০০০ টাকা বাংলাদেশের 55.72 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি ইরানের ২০০০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশী টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 55.72 টাকা রয়েছে ।

ইরানের 100000 টাকা বাংলাদেশের কত টাকা 2024

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব ইরানের 100000 টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি ইরানের টাকার 2024 রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে ইরানের 100000 টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে ইরানের ১০০০০০ টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী ইরানের 100000 টাকা বাংলাদেশের 278.62 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি ইরানের 100000 টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশী টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 278.62 টাকা রয়েছে ।

ইরানের টাকার মান কম কেন

মুলত ইরানের দেশটিতে বৈদেশিক মুদ্রার রিজার্ভ কমে যাওয়া এবং মুদ্রার মান ধরে রাখতে কেন্দ্রীয় ব্যাংকের ব্যর্থতাকারনে ইরানের টাকার মান কম।  

ইরানের টাকার ছবি

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব ইরানের টাকার ছবি।  নিচে ইরানের টাকার ছবি টাকা দেওয়া হয়েছে । 

ইরানের টাকার ছবি
ইরানের টাকার ছবি

ইরানের মুদ্রার নাম কি

অনেকেই অবগত নন যে ইরানের মুদ্রার নাম কি? তাই এখন আমি আপনাদের সাথে ইরানের মুদ্রার নাম কি এ বিষয়টি জানিয়ে দিব। আপনি যদি ইরানের মুদ্রার নাম জানার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে নিচের থেকে খুব সহজে ইরানের টাকার নাম জেনে নিতে পারেন । 

ইরানের মুদ্রার নাম হচ্ছে রিয়াল  । 

শেষ কথা: তো প্রিয় পাঠক পাঠিকা ভাই ও বোনেরা আপনারা যারা ইরানের টাকার রেট 2024 | বাংলাদেশের ১ টাকা ইরানের কত টাকা ২০২৪ সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন আশা করি আপনারা আপনাদের কাঙ্খিত প্রশ্নের উত্তর আমাদের আজকের এই পোষ্টের মাধ্যমে পেয়েছেন। 

Please Share this On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url