আলবেনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক পাঠিকা ভাই ও বোনেরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন আপনারা যারা আলবেনিয়া টাকার রেট 2024 সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন তারা খুব সহজেই আজকের এই পোষ্টের মাধ্যমে আলবেনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024 এই বিষয়টি জেনে নিতে পারবেন। কারণ আজকের পোস্টে আমি আপনাদের সাথে আলবেনিয়া টাকার মান 2024 নিয়ে বিস্তারিত আলোচনা করব। এবং আপনাদের জানিয়ে দেবো তাই আপনি যদি এ বিষয়টি জানার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন । 

যারা আলবেনিয়া প্রবাসী রয়েছেন অথবা যাওয়ার জন্য চিন্তাভাবনা করতেছেন মূলত তারাই গুগলের অনুসন্ধান করে থাকেন যে আলবেনিয়া আজকের টাকার রেট 2024 সম্পর্কে জানার জন্য তাই আজকের পোস্টে আমি আপনাদের সাথে এ বিষয়টি নিয়ে আলোচনা করব এবং আপনাদের জানিয়ে দিব । 

আলবেনিয়া টাকার রেট 2024

আলবেনিয়া টাকার রেট 2024

আপনারা যারা আলবেনিয়া আজকের টাকা রেট ২০২৪ সম্পর্কে জানার আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন তারা নিচের থেকে খুব সহজে কিরগিজস্তান আজকের টাকার রেট 2024 জেনে নিতে পারেন । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের  আলবেনিয়া টাকার রেট অনুযায়ী আমরা বলতে পারি যে আলবেনিয়া আজকের টাকার রেট হচ্ছে  টাকা ২৮ পয়সা ।

আলবেনিয়ান লেক বাংলাদেশী টাকা
1 লেক 1.28 টাকা
10 লেক 12.77 টাকা
50 লেক 63.83 টাকা
100 লেক 127.67 টাকা
500 লেক 638.34 টাকা
1000 লেক 1,276.68 টাকা
2000 লেক 2,553.36 টাকা

আলবেনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

আলবেনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

গুগলে অনেক বেশি পরিমাণে যে বিষয়টি নিয়ে অনুসন্ধান করা হয় তা হচ্ছে albania 1 Taka bangladesh koto Taka তাই আজকের পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করব আলবেনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি আলবেনিয়া টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে আলবেনিয়া এক টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে তাদের আলবেনিয়া এক টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী আলবেনিয়া ১ টাকা বাংলাদেশের ১ টাকা ২৮ পয়সা । অর্থাৎ আপনার কাছে যদি আলবেনিয়া ১ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশী টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে ১ টাকা ২৮ পয়সা রয়েছে

আলবেনিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব আলবেনিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি আলবেনিয়া টাকার 2024 রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে আলবেনিয়া 100 টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে আলবেনিয়া এক শত টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়া তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী আলবেনিয়া ১০০ টাকা বাংলাদেশের ১২৭ টাকা ৬৭ পয়সা । অর্থাৎ আপনার কাছে যদি আলবেনিয়া ১০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশী টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে ১২৭ টাকা ৬৭ পয়সা রয়েছে ।

আলবেনিয়া ৪০০ ইউরো বাংলাদেশের কত টাকা ২০২৪

আলবেনিয়া টাকা কে মুলত লেক বলে।  এখন আমি আপনাদের সাথে শেয়ার করব আলবেনিয়া ৪০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি আলবেনিয়া টাকার 2024 রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে আলবেনিয়া 400 টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে আলবেনিয়া 400 টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়া তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী আলবেনিয়া ৪০০ টাকা বাংলাদেশের 510.67 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি আলবেনিয়া ৪০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশী টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 510.67 টাকা রয়েছে ।

আলবেনিয়া ৫০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব আলবেনিয়া ৫০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি আলবেনিয়া টাকার 2024 রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে আলবেনিয়া 500 টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে আলবেনিয়া ৫০০ টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়া তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী আলবেনিয়া ৫০০ টাকা বাংলাদেশের 638.34 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি আলবেনিয়া ৫০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশী টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 638.34 টাকা রয়েছে ।

তো প্রিয় পাঠক পাঠিকা ভাই ও বোনেরা আপনারা যারা আলবেনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024 সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন আশা করি আপনারা আপনাদের কাঙ্খিত প্রশ্নের উত্তর আমাদের আজকের এই পোষ্টের মাধ্যমে পেয়েছেন। 

Please Share this On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url