১ ইউয়ান = কত টাকা 2024 | চায়না ১ টাকা বাংলাদেশের কত টাকা

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক পাঠিকা ভাই ও বোনেরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন আপনারা যারা চায়না টাকার রেট 2024 সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন তারা খুব সহজেই আজকের এই পোষ্টের মাধ্যমে চায়না ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024 এই বিষয়টি জেনে নিতে পারবেন। কারণ আজকের পোস্টে আমি আপনাদের সাথে চীনের টাকার মান 2024 নিয়ে বিস্তারিত আলোচনা করব। এবং আপনাদের জানিয়ে দেবো তাই আপনি যদি এ বিষয়টি জানার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন । 

যারা চীনের প্রবাসী রয়েছেন অথবা যাওয়ার জন্য চিন্তাভাবনা করতেছেন মূলত তারাই গুগলের অনুসন্ধান করে থাকেন যে চায়না আজকের টাকার রেট 2024 সম্পর্কে জানার জন্য তাই আজকের পোস্টে আমি আপনাদের সাথে এ বিষয়টি নিয়ে আলোচনা করব এবং আপনাদের জানিয়ে দিব । 

চায়না টাকার রেট কত 2024

চায়না টাকার রেট কত 2024

আপনারা যারা চায়না আজকের টাকা রেট ২০২৪ সম্পর্কে জানার আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন তারা নিচের থেকে খুব সহজে চীনের আজকের টাকার রেট 2024 জেনে নিতে পারেন । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের  চীনের টাকার রেট অনুযায়ী আমরা বলতে পারি যে চীনের আজকের টাকার রেট হচ্ছে ১৬ টাকা ২১ পয়সা ।

চীনের ইউয়ানবাংলাদেশী টাকা (BDT)
1 ইউয়ান16.21 টাকা
10 ইউয়ান162.06 টাকা
50 ইউয়ান810.32 টাকা
100 ইউয়ান1,620.63 টাকা
500 ইউয়ান8,103.16 টাকা
1000 ইউয়ান16,206.32 টাকা
1500 ইউয়ান24,309.48 টাকা


১ ইউয়ান = কত টাকা 2024

নিচে ১ ইউয়ান = কত টাকা 2024 তা দেওয়া হলো।  আপনারা যারা চিনের ইউয়ান রেট জানতে চান তারা নিচে থেকে জেনে নিতে পারেন।  

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের  চীনের টাকার রেট অনুযায়ী আমরা বলতে পারি যে ১ ইউয়ান = ১৬ টাকা ২১ পয়সা 2024 ।

চায়না ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

চায়না ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

গুগলে অনেক বেশি পরিমাণে যে বিষয়টি নিয়ে অনুসন্ধান করা হয় তা হচ্ছে china 1 Taka bangladesh koto Taka তাই আজকের পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করব চায়না ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি চায়না টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে চীনের 1 টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে তাদের চীনের এক টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী চীনের ১ টাকা বাংলাদেশের ১৬ টাকা ২১ পয়সা । অর্থাৎ আপনার কাছে যদি চায়না ১ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশী টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে ১৬ টাকা ২১ পয়সা রয়েছে ।

চীনের ১০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব চীনের ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি চীনের টাকার 2024 রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে চায়না 1 টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে চীনের এক হাজার টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়া তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী চীনের ১০ টাকা বাংলাদেশের 162.06 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি চীনের ১০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশী টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 162.06 টাকা রয়েছে ।

চীনের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব চীনের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি চীনের টাকার 2024 রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে চীনের 100 টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে চীনের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়া তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী চীনের ১০০ টাকা বাংলাদেশের 1,620.63 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি চীনের ১০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশী টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 1,620.63 টাকা রয়েছে ।

চায়না ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব চীনের ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি চায়না টাকার 2024 রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে চীনের 1000 টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে চীনের এক হাজার টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়া তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী চীনের ১০০০ টাকা বাংলাদেশের 16,206.32 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি চায়না ১০০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশী টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 16,206.32 টাকা রয়েছে ।

তো প্রিয় পাঠক পাঠিকা ভাই ও বোনেরা আপনারা যারা ১ ইউয়ান = কত টাকা 2024 | চায়না ১ টাকা বাংলাদেশের কত টাকা সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন আশা করি আপনারা আপনাদের কাঙ্খিত প্রশ্নের উত্তর আমাদের আজকের এই পোষ্টের মাধ্যমে পেয়েছেন। 

Please Share this On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url