ফিনল্যান্ড ১ ইউরো বাংলাদেশের কত টাকা 2024

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক পাঠিকা ভাই ও বোনেরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন আপনারা যারা ফিনল্যান্ড টাকার রেট 2024 সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন তারা খুব সহজেই আজকের এই পোষ্টের মাধ্যমে ফিনল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024 এই বিষয়টি জেনে নিতে পারবেন। কারণ আজকের পোস্টে আমি আপনাদের সাথে ফিনল্যান্ড টাকার মান 2024 নিয়ে বিস্তারিত আলোচনা করব। এবং আপনাদের জানিয়ে দেবো তাই আপনি যদি এ বিষয়টি জানার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন । 

যারা ফিনল্যান্ড প্রবাসী রয়েছেন অথবা যাওয়ার জন্য চিন্তাভাবনা করতেছেন মূলত তারাই গুগলের অনুসন্ধান করে থাকেন যে ফিনল্যান্ড আজকের ইউরো রেট 2024 সম্পর্কে জানার জন্য তাই আজকের পোস্টে আমি আপনাদের সাথে এ বিষয়টি নিয়ে আলোচনা করব এবং আপনাদের জানিয়ে দিব । 

ফিনল্যান্ড টাকার রেট 2024

ফিনল্যান্ড টাকার রেট 2024

আপনারা যারা ফিনল্যান্ড আজকের টাকা রেট ২০১৪ সম্পর্কে জানার আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন তারা নিচের থেকে খুব সহজে। ফিনল্যান্ড আজকের ইউরো রেট 2024 জেনে নিতে পারেন । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের  ফিনল্যান্ড টাকার রেট অনুযায়ী আমরা বলতে পারি যে ফিনল্যান্ড আজকের টাকার রেট হচ্ছে ১২৭ টাকা ৯৫ পয়সা । 

ফিনল্যান্ড ইউরোবাংলাদেশী টাকা (BDT)
1 ইউরো127.95 টাকা
10 ইউরো1,279.48 টাকা
50 ইউরো6,397.41 টাকা
100 ইউরো12,794.83 টাকা
500 ইউরো63,974.15 টাকা
1000 ইউরো1,27,948.29 টাকা
1500 ইউরো1,91,922.44 টাকা


ফিনল্যান্ড ১ ইউরো বাংলাদেশের কত টাকা 2024

ফিনল্যান্ড ১ ইউরো বাংলাদেশের কত টাকা 2024

গুগলে অনেক বেশি পরিমাণে যে বিষয়টি নিয়ে অনুসন্ধান করা হয় তা হচ্ছে Finland 1 Taka bangladesh koto Taka তাই আজকের পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করব ফিনল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি ফিনল্যান্ড টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে ফিনল্যান্ড 1 টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে তাদের ফিনল্যান্ড ১ ইউরো বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে ।

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী ফিনল্যান্ড ১ টাকা বাংলাদেশের ১২৭ টাকা ৯৫ পয়সা । অর্থাৎ আপনার কাছে যদি ফিনল্যান্ড ১ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশী টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে ১২৭ টাকা ৯৫ পয়সা রয়েছে ।

ফিনল্যান্ড ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব ফিনল্যান্ড ১০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি ফিনল্যান্ড টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে ফিনল্যান্ড 100 ইউরো বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে ফিনল্যান্ড ১০০ টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী ফিনল্যান্ড ১০০ টাকা বাংলাদেশের 12,794.83 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি ফিনল্যান্ড ১০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশের টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 12,794.83 টাকা রয়েছে ।

ফিনল্যান্ড ৫০০ টাকা বাংলাদেশের কত টাকা

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব ফিনল্যান্ড ৫০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি ফিনল্যান্ড টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে ফিনল্যান্ড 500 ইউরো বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে ফিনল্যান্ড ৫০০ টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী ফিনল্যান্ড ৫০০ টাকা বাংলাদেশের 63,974.15 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি ফিনল্যান্ড ৫০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশের টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 63,974.15 টাকা রয়েছে ।

ফিনল্যান্ড ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব ফিনল্যান্ড ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি ফিনল্যান্ড টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে ফিনল্যান্ড 1000 ইউরো বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে ফিনল্যান্ড 1000 টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী ফিনল্যান্ড ১০০০ টাকা বাংলাদেশের 1,27,948.29 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি ফিনল্যান্ড ১০০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশের টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 1,27,948.29 টাকা রয়েছে ।

ফিনল্যান্ড ১৫০০ টাকা বাংলাদেশের কত টাকা

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব ফিনল্যান্ড ১৫০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি ফিনল্যান্ড টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে ফিনল্যান্ড ১৫০০ টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে ফিনল্যান্ড ১৫০০ টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী ফিনল্যান্ড ১৫০০ টাকা বাংলাদেশের 1,91,922.44 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি ফিনল্যান্ড ১৫০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশের টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 1,91,922.44 টাকা রয়েছে ।

শেষ কথা: তো প্রিয় পাঠক পাঠিকা ভাই ও বোনেরা আপনারা যারা ফিনল্যান্ড ১ ইউরো বাংলাদেশের কত টাকা 2024 সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন আশা করি আপনারা আপনাদের কাঙ্খিত প্রশ্নের উত্তর আমাদের আজকের এই পোষ্টের মাধ্যমে পেয়েছেন। 

Please Share this On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url