কিরগিজস্তান ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক পাঠিকা ভাই ও বোনেরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন আপনারা যারা কিরগিজস্তান টাকার রেট সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন তারা খুব সহজেই আজকের এই পোষ্টের মাধ্যমে কিরগিজস্তান ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024 এই বিষয়টি জেনে নিতে পারবেন।  কারণ আজকের পোস্টে আমি আপনাদের সাথে কিরগিজস্তান টাকার মান 2024 নিয়ে বিস্তারিত আলোচনা করব। এবং আপনাদের জানিয়ে দেবো তাই আপনি যদি এ বিষয়টি জানার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন । 

যারা কিরগিজস্তান প্রবাসী রয়েছেন অথবা যাওয়ার জন্য চিন্তাভাবনা করতেছেন মূলত তারাই গুগলের অনুসন্ধান করে থাকেন যে কিরগিজস্তান আজকের টাকার রেট 2024 সম্পর্কে জানার জন্য তাই আজকের পোস্টে আমি আপনাদের সাথে এ বিষয়টি নিয়ে আলোচনা করব এবং আপনাদের জানিয়ে দিব । 

কিরগিজস্তান ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024
কিরগিজস্তান ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

কিরগিজস্তান ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

গুগলে অনেক বেশি পরিমাণে যে বিষয়টি নিয়ে অনুসন্ধান করা হয় তা হচ্ছে Kyrgyzstan 1 Taka bangladesh koto Taka তাই আজকের পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করব কিরগিজস্তান ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪।  আপনি যদি কিরগিজস্তান টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে কিরগিজস্তান এক টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে তাদের কিরগিজস্তান এক টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী কিরগিস্তানের ১ টাকা ৩৮ পয়সা । অর্থাৎ আপনার কাছে যদি কিরগিজস্তান ১ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশী টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে ১ টাকা ৩৮ পয়সা রয়েছে । 

আজকের কিরগিজস্তান টাকার রেট ২০২৪

আপনারা যারা  কিরগিজস্তান আজকের টাকা রেট সম্পর্কে জানার আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন তারা নিচের থেকে খুব সহজে কিরগিজস্তান আজকের টাকার রেট জেনে নিতে পারেন । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী আমরা বলতে পারি যে কিরগিজস্তান আজকের টাকার রেট হচ্ছে ১ টাকা ৩৮ পয়সা । 

কিরগিজস্তান সোমবাংলাদেশি টাকা
1 সোম1.38 টাকা
5 সোম6.89 টাকা
10 সোম13.77 টাকা
25 সোম34.43 টাকা
50 সোম68.86 টাকা
100 সোম137.72 টাকা
500 সোম688.62 টাকা
1,000 সোম1377.24 টাকা
5,000 সোম6886.21 টাকা
10,000 সোম13772.42 টাকা

কিরগিজস্তান টাকার মান 2024

কিরগিজস্তান টাকার মান 2024
কিরগিজস্তান টাকার মান 2024

আপনারা যারা কিরগিজস্তান টাকার মান নিয়ে জানার জন্য গুগলে অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন তারা নিজের থেকে খুব সহজে কিরগিজস্তান টাকার মান জেনে নিতে পারেন। কারন নিচে খুব শাবলিক ভাষায় কিরগিজস্তান টাকার মান সম্পর্কে আলোচনা করা হয়েছে এবং আপনাদের জানিয়ে দেওয়া হয়েছে । 

গুগলের তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী কিরগিজস্তানের টাকার মান হচ্ছে  ১ টাকা ৩৮ পয়সা । 

কিরগিজস্তানের মুদ্রার নাম

অনেকেই অবগত নন যে কিরগিজস্তান মুদ্রার নাম কি? তাই এখন আমি আপনাদের সাথে কিরগিজস্তান মুদ্রার নাম কি এ বিষয়টি জানিয়ে দিব।  আপনি যদি কিরগিজস্তান মুদ্রার নাম জানার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে নিচের থেকে খুব সহজে কিরগিজস্তান টাকার নাম জেনে নিতে পারেন । 

কিরগিজস্তান মুদ্রার নাম হচ্ছে সোম । 

শেষ কথা: তো প্রিয় পাঠক পাঠিকা ভাই ও বোনেরা আপনারা যারা কিরগিজস্তান টাকার রেট ২০২৪ সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন অথবা কিরগিজস্তানের এক টাকার সময় বাংলাদেশের কত টাকা এ বিষয়টি জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন আশা করি আপনারা আপনাদের কাঙ্খিত প্রশ্নের উত্তর আমাদের আজকের এই পোষ্টের মাধ্যমে পেয়েছেন। এর পরও কিরগিজস্তান টাকার রেট সম্পর্কে কোন ধরনের প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই নিচে থাকা কমেন্ট বক্সে কমেন্ট করবেন আমরা আপনার কমেন্টের উত্তর দেওয়ার অপেক্ষাই রইলাম ।  

Please Share this On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url