জুলাই 2024 - লিবিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক পাঠিকা ভাই ও বোনেরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন আপনারা যারা লিবিয়া টাকার রেট 2024 সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন তারা খুব সহজেই আজকের এই পোষ্টের মাধ্যমে লিবিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024 এই বিষয়টি জেনে নিতে পারবেন। কারণ আজকের পোস্টে আমি আপনাদের সাথে লিবিয়া টাকার মান 2024 নিয়ে বিস্তারিত আলোচনা করব। এবং আপনাদের জানিয়ে দেবো তাই আপনি যদি এ বিষয়টি জানার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন । 

যারা লিবিয়া প্রবাসী রয়েছেন অথবা যাওয়ার জন্য চিন্তাভাবনা করতেছেন মূলত তারাই গুগলের অনুসন্ধান করে থাকেন যে লিবিয়া আজকের টাকার রেট 2024 সম্পর্কে জানার জন্য তাই আজকের পোস্টে আমি আপনাদের সাথে এ বিষয়টি নিয়ে আলোচনা করব এবং আপনাদের জানিয়ে দিব । 

লিবিয়া টাকার রেট 2024 

লিবিয়া টাকার রেট 2024

আপনারা যারা লিবিয়া আজকের টাকা রেট ২০২৪ সম্পর্কে জানার আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন তারা নিচের থেকে খুব সহজে কিরগিজস্তান আজকের টাকার রেট 2024 জেনে নিতে পারেন । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের  লিবিয়া টাকার রেট অনুযায়ী আমরা বলতে পারি যে লিবিয়া আজকের টাকার রেট হচ্ছে ২৪ টাকা ২০ পয়সা ।

লিবিয়ান দিনারবাংলাদেশী টাকা
1 লিবিয়ান দিনার24.20 টাকা
5 লিবিয়ান দিনার121.01 টাকা
10 লিবিয়ান দিনার242.02 টাকা
25 লিবিয়ান দিনার605.05 টাকা
50 লিবিয়ান দিনার1,210.09 টাকা
100 লিবিয়ান দিনার2,420.18 টাকা
500 লিবিয়ান দিনার12,100.92 টাকা
1,000 লিবিয়ান দিনার24,201.84 টাকা
5,000 লিবিয়ান দিনার1,21,009.20 টাকা
10,000 লিবিয়ান দিনার2,42,018.40 টাকা

লিবিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

লিবিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

গুগলে অনেক বেশি পরিমাণে যে বিষয়টি নিয়ে অনুসন্ধান করা হয় তা হচ্ছে Libiya 1 Taka bangladesh koto Taka তাই আজকের পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করব লিবিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি লিবিয়া টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে লিবিয়া এক টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে তাদের লিবিয়া এক টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী লিবিয়া ১ টাকা বাংলাদেশের ২৪ টাকা ২০ পয়সা । অর্থাৎ আপনার কাছে যদি লিবিয়া ১ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশী টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে ২৪ টাকা ২০ পয়সা টাকা রয়েছে

লিবিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব লিবিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি লিবিয়া টাকার 2024 রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে লিবিয়া 100 টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে লিবিয়া এক শত টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়া তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী লিবিয়া ১০০ টাকা বাংলাদেশের 2,420.18 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি লিবিয়া ১ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশী টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 2,420.18 টাকা রয়েছে ।

লিবিয়া ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

লিবিয়া ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব লিবিয়া ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি লিবিয়া টাকার 2024 রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে লিবিয়া 1000 টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে লিবিয়া এক হাজার টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়া তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী লিবিয়া ১০০০ টাকা বাংলাদেশের 24,201.84 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি লিবিয়া ১০০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশী টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 24,201.84 টাকা রয়েছে ।

লিবিয়া ১২০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

লিবিয়া ১২০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব লিবিয়া ১২০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি লিবিয়া টাকার 2024 রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে লিবিয়া 1200 টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে লিবিয়া ১২০০ টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়া তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী লিবিয়া ১২০০ টাকা বাংলাদেশের 29,042.21 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি লিবিয়া ১২০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশী টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 29,042.21 টাকা রয়েছে ।

লিবিয়া ১৫০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব লিবিয়া ১৫০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি লিবিয়া টাকার 2024 রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে লিবিয়া 1500 টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে লিবিয়া ১৫০০ টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়া তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী লিবিয়া ১৫০০ টাকা বাংলাদেশের 36,302.76 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি লিবিয়া ১৫০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশী টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 36,302.76 টাকা রয়েছে ।

লিবিয়া টাকার নাম কি

অনেকেই অবগত নন যে লিবিয়া মুদ্রার নাম কি? তাই এখন আমি আপনাদের সাথে লিবিয়া মুদ্রার নাম কি এ বিষয়টি জানিয়ে দিব। আপনি যদি লিবিয়া মুদ্রার নাম জানার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে নিচের থেকে খুব সহজে লিবিয়া টাকার নাম জেনে নিতে পারেন । 

লিবিয়া মুদ্রার নাম হচ্ছে দিনার । 

তো প্রিয় পাঠক পাঠিকা ভাই ও বোনেরা আপনারা যারা জুলাই 2024 - লিবিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন আশা করি আপনারা আপনাদের কাঙ্খিত প্রশ্নের উত্তর আমাদের আজকের এই পোষ্টের মাধ্যমে পেয়েছেন। 

Please Share this On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url