সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

 আসসালামু আলাইকুম প্রিয় পাঠক পাঠিকা ভাই ও বোনেরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন আপনারা যারা সৌদি আরবের টাকার রেট 2024 সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন তারা খুব সহজেই আজকের এই পোষ্টের মাধ্যমে সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024 এই বিষয়টি জেনে নিতে পারবেন। কারণ আজকের পোস্টে আমি আপনাদের সাথে সৌদি আরবের রিয়াল মান 2024 নিয়ে বিস্তারিত আলোচনা করব। এবং আপনাদের জানিয়ে দেবো তাই আপনি যদি এ বিষয়টি জানার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন । 

যারা সৌদি আরবের প্রবাসী রয়েছেন অথবা যাওয়ার জন্য চিন্তাভাবনা করতেছেন মূলত তারাই গুগলের অনুসন্ধান করে থাকেন যে সৌদি আরবের আজকের টাকার রেট 2024 সম্পর্কে জানার জন্য তাই আজকের পোস্টে আমি আপনাদের সাথে এ বিষয়টি নিয়ে আলোচনা করব এবং আপনাদের জানিয়ে দিব । 

সৌদি আজকের টাকার রেট ২০২৪ 

সৌদি আজকের টাকার রেট ২০২৪

আপনারা যারা সৌদি আরবের আজকের টাকা রেট ২০১৪ সম্পর্কে জানার আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন তারা নিচের থেকে খুব সহজে। সৌদি আরবের আজকের টাকার রেট 2024 জেনে নিতে পারেন । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের  সৌদি আরবের টাকার রেট অনুযায়ী আমরা বলতে পারি যে সৌদি আরবের আজকের টাকার রেট হচ্ছে ৩১ টাকা ২৪ পয়সা টাকা ।

সৌদি আরবের রিয়ালবাংলাদেশী টাকা (BDT)
1 রিয়াল31.24 টাকা
10 রিয়াল312.37 টাকা
50 রিয়াল1,561.86 টাকা
100 রিয়াল3,123.72 টাকা
500 রিয়াল15,618.59 টাকা
1000 রিয়াল31,237.18 টাকা
1500 রিয়াল46,855.76 টাকা


সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

গুগলে অনেক বেশি পরিমাণে যে বিষয়টি নিয়ে অনুসন্ধান করা হয় তা হচ্ছে Saudi Arabia 1 Taka bangladesh koto Taka তাই আজকের পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করব সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি সৌদি আরবের টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে সৌদি আরবের 1 রিয়াল বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে তাদের সৌদি আরবের এক টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের ৩১ টাকা ২৪ পয়সা । অর্থাৎ আপনার কাছে যদি সৌদি আরবের ১ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশী টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে ৩১ টাকা ২৪ পয়সা রয়েছে ।

সৌদি আরবের ১০০ টাকা বাংলাদেশের কত ২০২৪

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব সৌদি আরবের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি সৌদি আরবের টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে সৌদি আরবের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে সৌদি আরবের 100 রিয়াল বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের 3,123.72 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি সৌদি আরবের ১ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশের টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 3,123.72 টাকা রয়েছে ।

সৌদি আরবের ৫০০ টাকা বাংলাদেশের কত ২০২৪

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব সৌদি আরবের ৫০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি সৌদি আরবের টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে সৌদি আরবের ৫০০ রিয়াল বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে সৌদি আরবের এক টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী সৌদি আরবের ৫০০ টাকা বাংলাদেশের 15,618.59 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি সৌদি আরবের ৫০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশের টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 15,618.59 টাকা রয়েছে ।

সৌদি আরবের ১০০০ টাকা বাংলাদেশের কত ২০২৪

সৌদি আরবের ১০০০ টাকা বাংলাদেশের কত ২০২৪

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব সৌদি আরবের ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি সৌদি আরবের টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে সৌদি আরবের ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে সৌদি আরবের 1000 রিয়াল বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী সৌদি আরবের ১০০০ টাকা বাংলাদেশের 31,237.18 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি সৌদি আরবের ১০০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশের টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 31,237.18 টাকা রয়েছে ।

সৌদি আরবের ১২০০ টাকা বাংলাদেশের কত ২০২৪

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব সৌদি আরবের ১২০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি সৌদি আরবের টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে সৌদি আরবের ১২০০ টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে সৌদি আরবের 1200 রিয়াল বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী সৌদি আরবের ১২০০ টাকা বাংলাদেশের 37,484.61 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি সৌদি আরবের ১২০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশের টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 37,484.61 টাকা রয়েছে ।

সৌদি আরবের ১৩০০ টাকা বাংলাদেশের কত ২০২৪

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব সৌদি আরবের ১৩০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি সৌদি আরবের টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে সৌদি আরবের ১৩০০ টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে সৌদি আরবের ১৩০০ টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী সৌদি আরবের ১৩০০ টাকা বাংলাদেশের 40,608.33 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি সৌদি আরবের ১৩০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশের টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 40,608.33 টাকা রয়েছে ।

সৌদি আরবের ১৫০০ টাকা বাংলাদেশের কত ২০২৪

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব সৌদি আরবের ১৫০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি সৌদি আরবের টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে সৌদি আরবের ১৫০০ টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে সৌদি আরবের ১৫০০ টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী সৌদি আরবের ১৫০০ টাকা বাংলাদেশের 46,855.76 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি সৌদি আরবের ১৫০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশের টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 46,855.76 টাকা রয়েছে ।

সৌদি আরবের ২০০০ টাকা বাংলাদেশের কত ২০২৪

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব সৌদি আরবের ২০০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি সৌদি আরবের টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে সৌদি আরবের ২০০০ টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে সৌদি আরবের ২০০০ টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 

গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী সৌদি আরবের ২০০০ টাকা বাংলাদেশের 62,474.35 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি সৌদি আরবের ২০০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশের টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 62,474.35 টাকা রয়েছে ।

শেষ কথা: তো প্রিয় পাঠক পাঠিকা ভাই ও বোনেরা আপনারা যারা সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024 সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন আশা করি আপনারা আপনাদের কাঙ্খিত প্রশ্নের উত্তর আমাদের আজকের এই পোষ্টের মাধ্যমে পেয়েছেন। 


Please Share this On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url