বসনিয়া টাকার মান কত | বসনিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক পাঠিকা ভাই ও বোনেরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন আপনারা যারা বসনিয়ার টাকার রেট 2024 সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন তারা খুব সহজেই আজকের এই পোষ্টের মাধ্যমে বসনিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪ এই বিষয়টি জেনে নিতে পারবেন। কারণ আজকের পোস্টে আমি আপনাদের সাথে বসনিয়ার টাকার মান 2024 নিয়ে বিস্তারিত আলোচনা করব। এবং আপনাদের জানিয়ে দেবো তাই আপনি যদি এ বিষয়টি জানার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন । 


যারা বসনিয়ার প্রবাসী রয়েছেন অথবা যাওয়ার জন্য চিন্তাভাবনা করতেছেন মূলত তারাই গুগলের অনুসন্ধান করে থাকেন যে বসনিয়ার আজকের টাকার রেট ২০২৪ সম্পর্কে জানার জন্য তাই আজকের পোস্টে আমি আপনাদের সাথে এ বিষয়টি নিয়ে আলোচনা করব এবং আপনাদের জানিয়ে দিব । 

বসনিয়া টাকার মান কত | বসনিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

বসনিয়া টাকার মান

আপনারা যারা বসনিয়ার টাকার মান ২০২৪ নিয়ে জানার জন্য গুগলে অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন তারা নিজের থেকে খুব সহজে বসনিয়ার টাকার মান 2024 জেনে নিতে পারেন। কারন নিচে খুব শাবলিক ভাষায় বসনিয়ার টাকার মান সম্পর্কে আলোচনা করা হয়েছে এবং আপনাদের জানিয়ে দেওয়া হয়েছে । 


গুগলের তথ্য অনুযায়ী এবং আজকের বসনিয়ার টাকার রেট অনুযায়ী বসনিয়ার টাকার মান হচ্ছে ৬৫ টাকা ৬৪ পয়সা

বসনিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা

গুগলে অনেক বেশি পরিমাণে যে বিষয়টি নিয়ে অনুসন্ধান করা হয় তা হচ্ছে bosnia 1 Taka bangladesh koto Taka তাই আজকের পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করব বসনিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি বসনিয়ার টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে বসনিয়ার 1 টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে বসনিয়ার এক টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 


গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী বসনিয়ার ১ টাকা বাংলাদেশের ৬৫ টাকা ৬৪ পয়সা । অর্থাৎ আপনার কাছে যদি বসনিয়ার ১ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশী টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে ৬৫ টাকা ৬৪ পয়সা রয়েছে ।

বসনিয়ার ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব বসনিয়ার ১০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি বসনিয়ার টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে বসনিয়ার ১০০ টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে বসনিয়ার 100 টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 


গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী বসনিয়ার ১০০ টাকা বাংলাদেশের 6563.73 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি বসনিয়ার ১০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশের টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 6563.73 টাকা রয়েছে ।

বসনিয়ার ৫০০ টাকা বাংলাদেশের কত টাকা

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব বসনিয়ার ৫০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি বসনিয়ার টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে বসনিয়ার ৫০০ টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে বসনিয়ার 500 টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 


গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী বসনিয়ার ৫০০ টাকা বাংলাদেশের 32818.64 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি বসনিয়ার 500 টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশের টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 32818.64 টাকা রয়েছে ।

বসনিয়ার ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব বসনিয়ার ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি বসনিয়ার টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে বসনিয়ার এক হাজার টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে বসনিয়ার 1000 টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 


গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী বসনিয়ার ১০০০ টাকা বাংলাদেশের 65637.29 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি বসনিয়ার ১০০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশের টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 65637.29 টাকা রয়েছে ।

বসনিয়ার মুদ্রার নাম কি

অনেকেই অবগত নন যে বসনিয়ার মুদ্রার নাম কি? তাই এখন আমি আপনাদের সাথে বসনিয়ার মুদ্রার নাম কি এ বিষয়টি জানিয়ে দিব। আপনি যদি বসনিয়ার মুদ্রার নাম জানার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে নিচের থেকে খুব সহজে বসনিয়ার টাকার নাম জেনে নিতে পারেন । 


বসনিয়ার মুদ্রার নাম হচ্ছে কনভার্টেবেল মার্ক  । 


শেষ কথা: তো প্রিয় পাঠক পাঠিকা ভাই ও বোনেরা আপনারা যারা বসনিয়া টাকার মান কত | বসনিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024 সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন আশা করি আপনারা আপনাদের কাঙ্খিত প্রশ্নের উত্তর আমাদের আজকের এই পোষ্টের মাধ্যমে পেয়েছেন। 

Please Share this On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url