পর্তুগাল টাকার মান কত ২০২৪ | পর্তুগাল ১ ইউরো বাংলাদেশের কত টাকা 2024

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক পাঠিকা ভাই ও বোনেরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন আপনারা যারা পর্তুগাল টাকার রেট 2024 সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন তারা খুব সহজেই আজকের এই পোষ্টের মাধ্যমে পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪ এই বিষয়টি জেনে নিতে পারবেন । কারণ আজকের পোস্টে আমি আপনাদের সাথে পর্তুগাল টাকার মান 2024 নিয়ে বিস্তারিত আলোচনা করব। এবং আপনাদের জানিয়ে দেবো তাই আপনি যদি এ বিষয়টি জানার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন । 


যারা পর্তুগাল প্রবাসী রয়েছেন অথবা যাওয়ার জন্য চিন্তাভাবনা করতেছেন মূলত তারাই গুগলের অনুসন্ধান করে থাকেন যে পর্তুগাল আজকের টাকার রেট ২০২৪ সম্পর্কে জানার জন্য তাই আজকের পোস্টে আমি আপনাদের সাথে এ বিষয়টি নিয়ে আলোচনা করব এবং আপনাদের জানিয়ে দিব । 

পর্তুগাল টাকার মান কত ২০২৪

পর্তুগাল টাকার মান কত ২০২৪

আপনারা যারা
পর্তুগাল টাকার মান ২০২৪ নিয়ে জানার জন্য গুগলে অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন তারা নিজের থেকে খুব সহজে পর্তুগাল টাকার মান 2024 জেনে নিতে পারেন। কারন নিচে খুব শাবলিক ভাষায় পর্তুগাল টাকার মান সম্পর্কে আলোচনা করা হয়েছে এবং আপনাদের জানিয়ে দেওয়া হয়েছে । 


গুগলের তথ্য অনুযায়ী এবং আজকের পর্তুগাল টাকার রেট অনুযায়ী পর্তুগাল টাকার মান হচ্ছে ১২৮ টাকা ৩৯ পয়সা

পর্তুগাল ১ ইউরো বাংলাদেশের কত টাকা 2024

পর্তুগাল ১ ইউরো বাংলাদেশের কত টাকা 2024

গুগলে অনেক বেশি পরিমাণে যে বিষয়টি নিয়ে অনুসন্ধান করা হয় তা হচ্ছে
portugal 1 euro bangladesh koto Taka তাই আজকের পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করব পর্তুগাল ১ ইউরো বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি পর্তুগাল টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে পর্তুগাল 1 ইউরো বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 


গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী পর্তুগাল ১ ইউরো বাংলাদেশের ১২৮ টাকা ৩৯ পয়সা । অর্থাৎ আপনার কাছে যদি পর্তুগাল ১ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশী টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে ১২৮ টাকা ৩৯ পয়সা রয়েছে ।

পর্তুগাল ১০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব পর্তুগাল ১০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি পর্তুগাল টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে পর্তুগাল ১০০ টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে পর্তুগাল 100 ইউরো বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 


গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী পর্তুগাল ১০০ টাকা বাংলাদেশের 12,839.11 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি পর্তুগাল ১০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশের টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 12,839.11 টাকা রয়েছে ।

পর্তুগাল ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব পর্তুগাল ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি পর্তুগাল টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে পর্তুগাল ১০০০ ইউরো বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে পর্তুগাল 1000 টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 


গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী পর্তুগাল ১০০০ টাকা বাংলাদেশের 1,28,391.14 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি পর্তুগাল ১০০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশের টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 1,28,391.14 টাকা রয়েছে ।

পর্তুগাল ১৫০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব পর্তুগাল ১৫০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪। আপনি যদি পর্তুগাল টাকার রেট সম্পর্কে জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজে পর্তুগাল ১৫০০ ইউরো বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জেনে নিতে পারেন। কারন নিচে পর্তুগাল 1500 টাকা বাংলাদেশের কত টাকা আসবে বিষয়টি দেওয়া হয়েছে । 


গুগলের দেওয়ার তথ্য অনুযায়ী এবং আজকের টাকার রেট অনুযায়ী পর্তুগাল ১৫০০ টাকা বাংলাদেশের 1,92,586.72 টাকা । অর্থাৎ আপনার কাছে যদি পর্তুগাল ১৫০০ টাকা থেকে থাকে এবং আপনি যদি সেই টাকা কে বাংলাদেশের টাকা কনভার্ট করতে চান তাহলে আপনার কাছে বর্তমানে 1,92,586.72 টাকা রয়েছে ।

শেষ কথা: তো প্রিয় পাঠক পাঠিকা ভাই ও বোনেরা আপনারা যারা পর্তুগাল টাকার মান কত ২০২৪ | পর্তুগাল ১ ইউরো বাংলাদেশের কত টাকা 2024 সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন আশা করি আপনারা আপনাদের কাঙ্খিত প্রশ্নের উত্তর আমাদের আজকের এই পোষ্টের মাধ্যমে পেয়েছেন। 

Please Share this On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url